সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পিরোজপুর-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী আশরাফ

পিরোজপুর-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী আশরাফ

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও সদ্য পদত্যাগকারী মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান অবশেষে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন।
এ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র আপেল প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন আশরাফুর। এতে মহাজোট ও স্থানীয় আ‌ওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে বিভাজন তৈরি হওয়ায় নানা সংকট দেখা দেয়।

অবশেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের আহ্বানে সাড়া দিয়ে বৃহস্পতিবার রাতে পিরোজপুর শহরে একটি কমিউনিটি সেন্টারে জেলা অওয়ামী লীগের সভায় স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমান তাঁর নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিমের কাছে তিনি লিখিতভাবে নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের চিঠি তুলে দেন।
নির্বাচন থেকে সড়ে আসার কারণ সম্পর্কে আশরাফুর রহমান বলেন, তৃণমূল কর্মীদের হামলা মামলার হাত থেকে রক্ষা করতে এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহাজোটের মনোনীত প্রার্থীর পক্ষে প্রার্থিতা প্রত্যাহার করেছি। গত পাঁচ বছরে তৃণমূল আওয়ামী লীগ কর্মীদের ওপর অত্যাচার, হামলা-মামলার প্রতিবাদ করার জন্যই তিনি স্বতন্ত্র প্রার্থি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন।এদিকে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগ নেতা আশরাফুর রহমানকে বহিষ্কারের সুপারিশ করে জেলা ও কেন্দ্রে পাঠানো হয়।এ ব্যাপারে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম সাংবাদিকদের বলেন- পিরোজপুর জেলা আওয়ামী লীগ এ ব্যাপারে কোনো সুপারিশ না করলে কেন্দ্র কোন সিদ্ধান্ত নেবে না।এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি এ কে এম এ আউয়াল, কেন্দ্রীয় আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শ ম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর চেয়ারম্যান হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসসহ জেলা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে এবার মহাজোট কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা সাবেক সংসদ ডা. রুস্তম আলী ফরাজি (লাঙল ), উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রুহুল আমীন দুলাল (ধানেরশীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) মনোনীত মাওলানা ছগীর (হাতপাখা) বাংলাদেশের কমিউনিস্ট পার্টি মনোনীত অ্যাডভোকেট দিলীপ কুমার পাইক (কাস্তে) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে স্বতন্ত্র আপেল প্রতীক নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ফলে এখন মূল লড়াই হবে মহাজোট ও বিএনপির প্রার্থীর মধ্যে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net